বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

এ বছরই চালু হচ্ছে ফোর জি ইন্টারনেট : প্রতিমন্ত্রী তারানা হালিম

tarana halim at tangailমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে, নিউজরুমবিডি.কম: এ বছরেই চালু হচ্ছে ফোরজি এমন তথ্য জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এ্যাড.তারানা হালিম। তিনি বলেন, গ্রাহক পর্যায়ে যাতে ইন্টারনেটের দাম কমানো যায় আমরা সে ব্যাপারে জোর দেব। টুজি সম্প্রসারন ও থ্রি জি সম্প্রসারনের যে কাজ আছে আমরা তা বিস্তৃত করতে চাই। এ বছরের মধ্যেই বাংলাদেশের প্রতিটি কোনার কোন জায়গায় বাদ থাকবেনা থ্রিজির আওতা।

শনিবার টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার বেলায়েত হোসেন বহুমুখি উচ্চ বিদ্যালয়ের পুরষ্কার বিতরণি অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। সম্প্রতি শেষ হয়ে যাওয়া পৌর নির্বাচন সম্পর্কে প্রতিমন্ত্রী বলেন, নির্বাচন খুব সুষ্ঠ ও সুন্দর হয়েছে। যে সব বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে আমরা হিসেব করে দেখেছি তা এক শতাংশেরও বেশি না। এবং ভবিষ্যতে সব নির্বাচন এভাবেই হবে। ফেসবুক ও এ্যাপছ বন্ধ হওয়া প্রসঙ্গে তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বিচার পরবর্তী সময়ে একটা নাশকতার আশংঙ্কা ছিল। জননিরাপত্তার স্বার্থে সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছিল। আইটি সেক্টরে কোন করাকরি নেই। প্রতিদিন আমাদের মোবাইল সিম ব্যবহার কারীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এবং  চারদিকে আমাদের সেবা ছড়িয়ে দিচ্ছি।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও অনুষ্ঠানের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে পুরষ্কার বিতরণি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেন, জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, উপজেলা চেয়ারম্যান এস.এম ফেরদৌস আহাম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রবিন্দ্র চাকমা, দেলদুয়ার উপজেলা আ’লীগের সভাপতি খন্দকার ফজলুল হক, সাধারন সম্পাদক এম শিবলি সাদিক প্রমুখ।

Tags

Related Articles

Close