ক্রিকেটক্রিকেটখেলাধূলাজাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

বিশেষ বিমানে দেশে ফিরলেন সাকিব-মুস্তাফিজ

কোয়ারেন্টিন শেষে যোগ দিবেন ক্যাম্পে

নিউজরুমবিডি ডেস্ক: করোনা মহামারীর কারনে স্থগিত হওয়ায় আইপিএলের অর্ধেক টুর্নামেন্ট খেলেই দেশে ফিরলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও দেশসেরা পেসার মুস্তাফিজুর রহমান। আজ বিকেল সাড়ে তিনটায় দেশের মাটিতে পা রাখেন এই দুই ক্রিকেটার। দেশে ফিরতে পেরে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে এই দুই ক্রিকেটারকে।

মুস্তাফিজুর রহমান দেশে ফিরেই তাঁর ভেরিফাইড ফেসবুক পেজের মাধ্যমে এ উচ্ছ্বাস প্রকাশ করেন। সাকিব, মুস্তাফিজ ও তাঁর স্ত্রী সহ তিন জনের একটি ছবি পোস্ট করে তিনি সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।
তিনি লিখেন- ‘আলহামদুলিল্লাহ, আমরা কোনও ঝামেলা ছাড়াই নিরাপদে বাংলাদেশে ফিরে এসেছি। রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজিগুলিকে এটি করার জন্য ধন্যবাদ জানাতে চাই। আমি আমাদের স্বাস্থ্য মন্ত্রী মহোদয়কেও এই অবদানের জন্য ধন্যবাদ জানাতে চাই।’

ভারত বাংলাদেশ সীমান্ত বন্ধ ও সকল প্রকার যোগাযোগ আপাতত বন্ধ থাকায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সহযোগিতায় তাঁদের জন্য বিশেষ চার্টার্ড বিমানের ব্যবস্থা করেন ‘কলকাতা নাইট রাইডার্স’ ও ‘রাজাস্থান রয়েলস’ ফ্রাঞ্চাইজি।

এদিকে জাতীয় দলের দুই নির্ভরযোগ্য ক্রিকেটারের দেশে ফেরা নিয়ে শংকা তৈরী হওয়ার পর বর্তমানে স্বস্থির নিঃশ্বাস ফেলছে বিসিবি ও ক্রিকেটপ্রেমীরা। কেননা সামনেই কড়া নাড়ছে বাংলাদেশ- শ্রীলঙ্কা হোম সিরিজ। এ মাসের ২৩ তারিখ শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা রয়েছে।

বিসিবি বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান জানিয়েছেন সরকারি বিধি মোতাবেক আগামী দুই সপ্তাহ কোয়ারেন্টিনে থাকবেন সাকিব-মুস্তাফিজ। তিনি বলেন -‘গুলশানের একটি হোটেলে কোয়ারেন্টিনে থাকবেন সাকিব এবং কারওয়ানবাজারের একটি হোটেলে থাকবেন মুস্তাফিজ ও তার স্ত্রী।’ অর্থাৎ আগামী ২০ মে শেষ হবে তাঁদের কোয়ারেন্টিন। তার পরেই তাঁরা জাতীয় দলের ক্যাম্পে যোগ দিবেন বলে জানা গেছে।

Tags

Related Articles

Close