জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

নিজস্ব প্রতিনিধি: বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ, ঢাকা মহানগর উত্তর এর উদ্যোগে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মিরপুর এলাকায় পথচারীদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। আজ শনিবার সকাল থেকে মিরপুরে এ কার্যক্রম শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও শিখা চক্রবর্তী।

প্রধান অতিথির বক্তব্যে শিখা চক্রবর্তী বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন, ভ্রাতৃপ্রতীম সংগঠন দেশের এই দুর্যোগ মুহূর্তে নানা ধরণের সচেতনতামূলক কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের এ আয়োজন। আমি সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই।

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ ঢাকা মহানগর উত্তর এর সভাপতি আবু জাহিদ সাদিক বলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জহির উদ্দিন মবু’র নেতৃত্বে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ বঙ্গবন্ধুর আদর্শে সামাজিক সচেতনতামূলক কাজে সর্বদা নিয়োজিত থাকবে। জাতির এই করোনাকালীন মহামারী মোকাবিলায় কাজ করে যাবে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ।

সংগঠনের ঢাকা মহানগর উত্তরের সভাপতি আবু জাহিদ সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় পরিচালিত এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ ঢাকা মহানগর উত্তর এর সহ সভাপতি নার্গিস সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার রিপন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান,আনিসুর রহমান মিলন, আইন সম্পাদক মোর্শেদ বিল্লাহ, নির্বাহী সদস্য ইমরান হোসেন প্রমুখ।

Related Articles

Close