জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

পাওনা টাকা নিয়ে দ্বন্ধে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ পাওনা টাকা নিয়ে দ্বন্ধে ঝিনাইদহ সদরের এনায়েতপুর গ্রামে আতিয়ার রহমান (৪২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ। তবে আশাদুল নামে মূল অভিযুক্ত পলাতক রয়েছেন।

মঙ্গলবার (২২ডিসেম্বর) বিকেলে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। নিহত আতিয়ার ওই গ্রামের বাদল মুড়লের ছেলে। আটক দু’জন হলেন- একই গ্রামের বাসিন্দা আব্দুর রহিম ও আব্দুল মজিদ। পলাতক মূল অভিযুক্ত আশাদুল একই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সকালে পাওনা টাকা নিয়ে দ্বন্ধে একই গ্রামের আশাদুলের সঙ্গে আতিয়ারের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে আতিয়ারকে মারধর শুরু করেন আশাদুল। মারপিটের সময় সেখানে আটক ওই দু’জনও উপস্থিত ছিলেন। বিকেলে আতিয়ারের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডাকবাংলা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, আতিয়ারকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঝিনাইদহ হাসপাতাল মর্গে রাখা আছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে। মূল অভিযুক্ত আশাদুল পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

Related Articles

Close