ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

গাছ থেকে পড়ে আহত সেই রাবি শিক্ষার্থীর মুত্যু

ru stu deadশফিকুল ইসলাম, রাবি প্রতিনিধি: গাছ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী জার্জিজ হোসেন মারা গেছেন। টানা ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৬ টার দিকে রাজশাহী মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

জার্জিস সমাজকর্ম বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তিনি রাজশাহীর দুর্গাপুর উপজেলার যুগস্বি গ্রামের আবদুস সামাদের ছেলে।

রাবির সমাজকর্ম বিভাগের সভাপতি অধ্যাপক ছাদেকুল আরেফিন বলেন, জার্জিস বৃহস্পতিবার সকাল ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তিনি রামেকের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। গত ২৬ এপ্রিল সন্ধ্যায় ক্যাম্পাসে গাছ থেকে পড়ে আহত হন জার্জিস। জরুরি অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করানো হয়।

জার্জিসের সহপাঠী ওহিদুল ইসলাম জানান, গত ২৬ এপ্রিল সন্ধ্যায় বন্ধুরা মিলে শহীদ হবিবুর রহমান হলের সামনের নারিকেল গাছ থেকে ডাব পাড়তে গেলে তিনি গাছে ওঠেন । এসময় গাছ থেকে পড়ে গেলে তার দুই পা ভেঙ্গে যায় এবং মাথায় বড় ক্ষতের সৃষ্টি হয়। পড়ে জরুরি অবস্থায় অ্যাম্বুলেন্সে তাকে রাজশাহী মেডিকেল কলেজে (রামেক) পাঠানো হয়।

সমাজকর্ম বিভাগের সভাপতি ছাদেকুল আরেফিন বলেন,‘বৃহস্পতিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মজসিদ প্রাঙ্গনে তার জানাজা অনুষ্ঠিত শেষে তার লাশ গ্রামের বাড়িতে পাঠানো হবে।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে মঙ্গলবার শহীদ হবিবুর রহমান হলের সামনে নারিকেল গাছ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন।

Related Articles

Close