বিনোদনসর্বশেষ নিউজ

অভিনয়ে ফিরলেন সাইমন

বিনোদন প্রতিবেদকঃ পোড়ামন খ্যাত চিত্রনায়ক সাইমন সাদিক এক দশক ধরে ঢালিউডে অভিনয় করছেন। এরই মাঝে কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। করোনার পর থেকেই অভিনয় থেকে বিরতিতে গিয়েছেন এ অভিনেতা।

অবশেষে দীর্ঘ বিরতি ভেঙে গত বৃহস্পতিবার (৫ নভেম্বরে)  দায়মুক্তি নামক একটি ছবির শুটিংয়ের মাধ্যমে কাজে ফিরেছেন তিনি।’ এতে সাইমনের বিপরীতে অভিনয় করছেন নবাগত সুস্মি রহমান। ছবিটি পরিচালনা করছেন কমল সরকার। এটি একটি সরকারি অনুদানের ছবি। এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘এর মাধ্যমে প্রথমবার সরকারি অনুদানের ছবিতে অভিনয় করছি। ছবির গল্প এবং আমার চরিত্র দুটোই পছন্দ হয়েছে। আশা করছি দর্শক এটি উপভোগ করবেন।

উল্লেখ্য,নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বি হুজুর’ চলচ্চিত্রের অভিনয়ের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর একই নির্মাতার ‘পোড়া মন’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। ধীরে ধীরে এই নায়ক হয়ে ওঠেন নির্মাতাদের আস্থার প্রতীক তিনি।বর্তমানে সাইমন অভিনীত তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হল মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আনন্দ অশ্রু’, শওকত ইসলামের ‘নদীর বুকে চাঁদ’ এবং শফিক হাসানের ‘বাহাদুরী’। তার অভিনীত বদিউল আলম খোকনের পরিচালনায় ‘আমার মা আমার বেহেশত’ এবং সাইদুল ইসলামের ‘গোপন সঙ্কেত’ নামে ছবি দুটির কাজ অসমাপ্ত রয়েছে।

Related Articles

Close