বিনোদনসর্বশেষ নিউজ

মুনিরা মিঠু, পলাশ, মুকিত জাকারিয়া আইসিউতে!

বিনোদন প্রতিবেদক: কাজল আরেফিন অমি’র পরিচালিত অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। তার এই ধারাবাহিকটি যেমন তুমুল জনপ্রিয়তা পেয়েছে তেমনি সমালোচনাও পিছু ছাড়েনি। তবে সেইসব সমালোচনার জবাবও দিয়েছেন অমি। তবে কথা এখন ব্যাচেলর পয়েন্ট নিয়ে না কথা এখন অমি’র নতুন নাটক আইসিইউ নিয়ে। হ্যা, নামে একটি নাটক নির্মাণ করছেন অমি।

রাজধানীর উত্তরাতে একঝাঁক আর্টিস্ট নিয়ে ‘আইসিইউ’ নামে নতুন একটি নাটকের শুটিং শুরু করেছেন। টানা তিন দিন শুটিং চলবে বলে জানালেন অমি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শহিদুল আলম সাচ্চু, মুনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, জিয়াউল হক পলাশ, সারিকা সাবা, পারসা ইভানা, মুকিত জাকারিয়া, তানহা তাসনিয়া ও সুমন পাটুয়ারি প্রমুখ।

অমি বলেন, বরাবরই দর্শকদের বিনোদনের বিষয়টি মাথায় নিয়েই আমি নাটক নির্মাণ করি। এটিও তার ব্যতিক্রম নয়। একঝাঁক তারকার উপস্থিতি থাকছে সিঙ্গেল এই নাটকে। সবাইকেই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাবেন দর্শক। আশা করি কাজটি সবার ভালো লাগবে।

অমি আরও বলেন, ‘দর্শক আমার প্রতিটি কাজ সাদরে গ্রহণ করেন। তাদের নিরাশ করলে আমার নিজেরই খারাপ লাগবে। সবসময় চেষ্টা করি, ১০০ তে ১০০-ই এফোর্ড দেয়ার। নতুন কাজেও এই চেষ্টা অব্যাহত থাকবে।

শিগগিরই নাটকটি দেখতে পাবেন বলে জানান অমি।

Tags

Related Articles

Close