বিনোদন

বিরতি ভেঙ্গে ফিরলেন আইরিন

বিনোদন প্রতিবেদকঃ এই মুহূর্তে ঢালিউডে আলোচিত নামগুলোর একটি নাম আইরিন সুলতানা। র‍্যাম্প মডেলিং দিয়ে মিডিয়া তার যাত্রা শুরু হলেও বর্তমানে চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। এরই মধ্যে দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলার পরিচালকদেরও আস্থার প্রতীক হয়ে উঠছেন আইরিন। তবে চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপন, ওয়েব সিরিজেও সমানতালে কাজ করে যাচ্ছেন এই নায়িকা।

সম্প্রতি করোনার দীর্ঘ বিরতির পর রাজীব রসূলের নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপন চিত্রে মাধ্যমে অভিনয়ে ফিরছেন আইরিন। এরই মধ্যে বিজ্ঞাপনটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে এবং শিগগিরই এটি অনলাইন প্রচার হবে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে আইরিন সুলতানা বলেন,যেহেতু অভিনয় আমার পেশা, তাই অভিনয় থেকে তো আর দূরে থাকা যাবে না।কিছুদিন আগে থেকেই নতুন কাজের প্রস্তাব পেয়ে আসছি। তাই চিন্তা করলাম স্বাস্থ্যবিধি মেয়ে যতটুকু সম্ভব কাজ শুরু করি।এরই ধারাবাহিকতায় নতুন এই বিজ্ঞাপনটিতে কাজ করা।।

তিনি আরও বলেন,এর আগে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। তবে এবারই প্রথম কোনো হাসপাতালের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। মনে হচ্ছে একটি দায়িত্বশীল কাজ করলাম। এটা আমার জন্য বেশ ভালো লাগার।

শোবিজ অঙ্গনে আসার পর বেশকিছু জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন আইরিন। ‘রবির তোমাকে দিয়ে কিছু হবে না’, ‘প্রাণ ডাল’, ‘জেনোসিস রিয়েল এস্টেট’, ‘আখতার ফার্নিচার’ বিজ্ঞাপনগুলো এর মধ্যে অন্যতম।

Tags

Related Articles

Close