বাংলাদেশসর্বশেষ নিউজ

সখীপুরে নবাগত ইউএনও চিত্রা শিকারীর যোগদান

সিরাজুস সালেকীন সিফাত: টাঙ্গাইলের সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন ইউএনও চিত্রা শিকারী। তিনি ১৩ অক্টোবর সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বভার গ্রহণ করেন। ইউএনও চিত্রা শিকারী ৩০তম বিসিএস প্রশাসন ক্যাডারের চাকুরীতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগ থেকে অনার্স মাস্টার্স শেষ করেছেন। পরবর্তীতে তিনি যুক্তরাজ্যের বার্মিংহাম বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বিষয়ে সেকেন্ড মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।
ইউএনও চিত্রা শিকারী ২০১২ সালে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন। ২০১৫ সালে তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় যোগদান করেন। পরবর্তীতে তিনি এন,জি,ও বিষয়ক ব্যুরোর সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেন। ২০১৮ সালে তিনি সরকারি বৃত্তি লাভ করে যুক্তরাজ্যের বার্মিংহাম বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বিষয়ে সেকেন্ড মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। ২০১৯ সালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে পদোন্নতি পেয়ে তিনি ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার যোগদান করেন। সম্প্রতি ২০২০ সালের ১৩ অক্টোবর ইউএনও চিত্রা শিকারী টাঙ্গাইলের সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন।
সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, চিত্রা শিকারী বলেন, অামি সখীপুর উপজেলাবাসীর বিপদে আপদে সুখে দুঃখে, সখীপুর উপজেলা বাসীর সুন্দর জীবনযাপনে, সখীপুর উপজেলাবাসীকে নিরাপদ রাখতে সর্বসময় সখীপুর উপজেলাবাসীর পাশে থাকতে চাই। বাল্য বিবাহ মুক্ত সখীপুর গড়তে আমি জিরো টলারেন্স নীতিতে থাকবো । বাল্যবিবাহ, মাদক, ইভটিজিং, দুর্নীতি সহ বিভিন্ন ধরণের অপরাধ মূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত সকল অপরাধীদের আইনের আওতায় আনা হবে। আমি সখীপুর উপজেলা থেকে বাল্যবিবাহ, মাদক, ইউটিজিং, দুর্নীতি সহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড নির্মূল করতে সখীপুর উপজেলা বাসীর সহযোগিতা চাই।
সামাজিক নিরাপত্তা বেষ্টনীর অওতায় সাধারণ দরিদ্র মানুষদের সহযোগিতা করার জন্যে সরকারি কর্মসূচি ও কার্যক্রমের সঠিক বাস্তবায়নের লক্ষ্যে কাজ করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্পগুলো সরকারি বিধি অনুযায়ী মাঠ পর্যায়ে বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করতে চাই।
সখীপুর উপজেলার সার্বিক উন্নয়নে সখীপুর উপজেলা বাসীর সহযোগিতা কামনা করছি। সখীপুর উপজেলাবাসীর জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার দ্বার সব সময় উন্মুক্ত। সর্বোপরি আমি সখীপুর উপজেলাবাসীর দোয়া এবং সহযোগিতা চাই।

Related Articles

Close