ক্যাম্পাসবাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

সখিপুরে সদ্য প্রয়াত দুই কৃতি সন্তান স্মরণে ডিএসটিএসের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখিপুর উপজেলার সদ্য প্রয়াত দুই কৃতি সন্তান মো: খলিলুর রহমান মিয়া ও সাইফুল ইসলাম স্মরণে আজ শুক্রবার বিকেলে সখিপুর উপজেলা পরিষদ হলরুমে ঢাকাস্থ সখিপুর থানা স্টুডেন্ট এসোসিয়েশন (ডিএসটিএস) স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন ডিএসটিএসের সভাপতি সাদ্দাম হোসেন উদয়।

স্মরণসভায় বক্তব্য দেন সখিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ শওকত শিকদার, ডেসকো’র পরিচালক প্রকৌশলী আতাউল মাহমুদ, সখিপুর পিএম পাইলট মডেল গভ. স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান তালুকদার, সরকারি মুজিব কলেজের অধ্যাপক দেলুয়ার শিকদার, সখিপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আহাম্মদ আলী মিয়া, ঢাকাস্থ সখিপুর উপজেলা সমিতি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সরোয়ার পারভেজ, সখিপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল মামুন, ডিএসটিএসের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ডিএসটিএসের সাবেক সভাপতি সাখাওয়াত রিপন ও এনামুল হাসান সহ আরো অনেকে। এতে মো: খলিলুর রহমানের পরিবারের পক্ষে হোসনে আরা ভূঁইয়া, হাসান রেজুয়ানুর রহমান ও সাইফুল ইসলামের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন মোস্তফা আশরাফ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডিএসটিএসের সাধারণ সম্পাদক হামিদ সিকদার হিমেল।

উল্লেখ্য, সদ্য প্রয়াত মো: খলিলুর রহমান মিয়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব ও ঢাকাস্থ সখিপুর উপজেলা সমিতি’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন এবং সাইফুল ইসলাম জনতা ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এর সাবেক কোম্পানি সচিব ও ঢাকাস্থ সখিপুর উপজেলা সমিতি’র সিনিয়র সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। দু’জনেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোভিড-১৯ রোগে ভুগছিলেন এবং রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসারত ছিলেন।

Related Articles

Close