খেলাধূলাসর্বশেষ নিউজ

ঢাকায় পৌঁছেছে পশ্চিমবঙ্গ অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দল

ক্রিকেটজেড.আই জহির,  নিউজরুমবিডি.কম: নিরাপত্তার কারণ দেখিয়ে যেখানে একের পর এক সিরিজ বাতিল করছে সফরকারীরা, যেখানে বাংলাদেশ ক্রিকেটের দুর্দিন আসারমত অবস্থা, ঠিক তখনি বাংলাদেশ ক্রিকেটের জন্য খুশির খবর বয়ে নিয়ে সফরে এসেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দল।

প্রথমে নিরাপত্তার অজুহাত দেখিয়ে সফর বাতিল করে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল এরপর ক্রিকেট সাউথ আফ্রিকা নারী ক্রিকেট দলও সফর বাতিলের ঘোষণা করেছে গতকাল। কিন্তু মঙ্গলবার সকালে সবকিছু ছাপিয়ে নির্ভয়ে বাংলাদেশ সফরে এসেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দল।

বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে মোটেও উদ্বিগ্ন নয় তারা। নেই কোন প্রকার সফর নিয়ে শঙ্কা। রীতিমত ক্রিকেট অস্ট্রেলিয়া ও ক্রিকেট সাউথ আফ্রিকাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বাংলাদেশ সফরে এসেছে তারা। সফরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দলের বিপক্ষে ৪টি তিন দিনের ম্যাচ খেলবে সফরকারী ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দল।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দলের অধিনায়ক ডিব্রিত রয় জানান, বাংলাদেশে এটা তাদের প্রথম সফর। তারপরও বাংলাদেশের বর্তমান নিরাপত্তার ব্যাপারে মোটেও শঙ্কিত নয় তারা।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দলের কোচ গৌতম সোম বলেন, ‘আমাদের বাংলাদেশের নিরাপত্তা নিয়ে কখনই কোন প্রকার প্রশ্ন ছিলো না। যদিও আমাদের এটা বাংলাদেশে প্রথম সফর তাই আমরা সাদরে গ্রহণ করছি সফরটি। আর নিরাপত্তা জনিত সকল ইস্যুই একটি দেশের সরকারের নিজস্ব বিষয়। তাই একে খেলাধুলা থেকে আলাদা রাখাই উচিত। আর আমি আশাবাদী স্বাগতিকদের সাথে বেশ লড়াই করতে হবে আমাদের’।

Related Articles

Close