বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে আবারো পুলিশসহ ৩৩ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ৭৩০

মুক্তার হাসান: টাঙ্গাইলে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। টাঙ্গাইল জেলায় নতুন করে আরো ৩৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৭৩০ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, মির্জাপুর ১০ জন, সখীপুরে ২ জন, ধনবাড়িতে ৩, ভূঞাপুরে ৭ জন, ও গোপালপুরে ১ জন রয়েছেন।

শনিবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র বলেন, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল শনিবার সকালে আসে। এতে নতুন করে ৩৩ জনের কোরনা পজেটিভ আসে। এখন পর্যন্ত মোট ১৩ জনের মৃত্যু হয়। সুস্থ হয় ৩১০ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৩৭৪ জন। নতুন আক্রান্তদের মধ্যে সখীপুর উপজেলার ব্যাংক কর্মকর্তা এবং তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি টাঙ্গাইল সদর উপজেলায় রূপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার।

এদিকে ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া তার স্ত্রী ও ছেলেও করোনায় আক্রান্তর। অপরদিকে মির্জাপুর উপজেলায় একজন পুলিশ সদস্য ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। ওই পুলিশ সদস্য মির্জাপুর থানার এএসআই। এ নিয়ে জেলায় মোট ২৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলো।

Related Articles

Close