ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

সম্ভাবনা জাগিয়েও সেঞ্চুরি পেলেন না আশরাফুল

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) সেঞ্চুরী মিস করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। আউট হওয়ার আগে ১২টি চারে সাজানো ইনিংসটিতে আশরাফুল সংগ্রহ করেন ৭১ রান। বোলিংয়েও পেয়েছেন ১ উইকেট।

আজ শনিবার বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এর দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় দিন শেষে দক্ষিণাঞ্চলের প্রথম ইনিংসে ৪৮২ রানে নিয়ে প্রথম ইনিংস শেষ করে দক্ষিণাঞ্চল। জবাবে দিন শেষে নিজেদের প্রথম ইনিংসে পূর্বাঞ্চলের সংগ্রহ ৫ উইকেটে ২৭০ রান।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে প্রথম ইনিংসে ৬ উইকেটে ৪৪৩ রান নিয়ে দিনের খেলা শুরু করে দক্ষিণাঞ্চল। আগের দিনে ১৫৫ রানে অপরাজিত থাকা নুরুল হাসান সোহান আর কোনো রান যোগ না করেই দিনের শুরুতে বিদায় নেন। আরেক অপরাজিত ব্যাটসম্যান ফরহাদ রেজা ২৬ রান করে আউট হন।

পূর্বাঞ্চলের রেজাউর রহমান ও সাকলাইন সজিব ৩টি, হাসান মাহমুদ ২টি এবং মোহাম্মদ আশরাফুল ১টি উইকেট নেন।

জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে পূর্বাঞ্চলকে দারুণ সূচনা এনে দেন দুই ওপেনার মোহাম্মদ আশরাফুল ও পিনাক ঘোষ। উদ্বোধনী জুটিতে ১৪৬ রান আসে তাদের ব্যাট থেকে। আশরাফুল ৭১ রান করে আব্দুর রাজ্জাকের বলে আউট হন। পিনাক ৮০ রান করে সাজঘরে ফিরে যান।

অধিনায়ক ইমরুল কায়েস ২৮ রান করে দলীয় ১৯৫ রানের মাথায় বিদায় নেন। এরপর আফিফ হোসেন (১৫) ও ইয়াসির আলী (৪৪) বিদায় নিলে ২৪৫ রানে ৫ উইকেট হারায় পূর্বাঞ্চল।

Related Articles

Close