বিনোদন

‘হৃদয় জুড়ে’ সিনেমার প্রথম গান এখন ইউটিউবে

দুই বাংলার জনপ্রিয় দুই মুখ নিরব হোসেন ও প্রিয়াঙ্কা সরকার জুটি বেঁধে অভিনয় করেছেন রফিক সিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’ সিনেমায়। সম্প্রতি সিনেমাটির টিজার প্রকাশিত এবং দারুন প্রশংসিত হয়েছে দর্শক মহলে। এবার সিনেমাটির টাইটেল সং প্রকাশ পেল।

গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর করেছেন ইমরান। গানটিতে কন্ঠ দিয়েছেন ইমরান ও বৃষ্টি। এতে কোরিওগ্রাফি করেছেন ভারতের পঙ্কজ। বুধবার বিকেলে লাইভ টেকনোলিজসের ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করা হয়েছে।

বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ্য ধারণ করা গানটির ভিডিওচিত্রে দারুণ কেমিস্ট্রিতে ডুবে যেতে দেখা গিয়েছে বাংলাদেশের  নিরব এবং কলকাতার প্রিয়াংকাকে। রোমান্টিক ঘরানার এই গানটির সাথে ঠোট মিলিয়েছেন তারা।

রফিক শিকদার ২০১৭ সালের মার্চে শুটিং শুরু করেছিলেন ‘হৃদয় জুড়ে’ ছবির। কিন্তু নায়িকাকে পরিচালক ‘প্রেম ও বিয়ের প্রস্তাব’ দিয়েছেন এমন অভিযোগের বিচার-সালিশেই শুটিং আটকে থাকে প্রায় বছর খানেক। এরপর আবার পরিচালকের মা এবং ছবিটির একজন অভিনেতা অসুস্থ ছিলেন। সব জটিলতা কাটিয়ে গত বছরের মাঝামাঝি ছবির শুটিং শেষ করেন শিকদার।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রযোজিত ‘হৃদয় জুড়ে’ সিনেমাটিতে নিরব ও প্রিয়াঙ্কা ছাড়াও আরও অভিনয় করেছেন ডন, সুব্রত, রেবেকা, কাজী হায়াৎ, শিবা শানু, সাইফ চন্দন, পাপিয়া, ডন ও যুবরাজ।। এ মাসেই ছবিটি মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন পরিচালক রফিক শিকদার।

Related Articles

Close