বিনোদন

বছরের শুরুতে কলংক লাগলো গায়ক কাজী শুভর

ks

বিনোদন প্রতিবেদকঃ বছরের প্রথম দিনটা সবাই চায় একটু ভাল করে ও সুন্দর করে কাটাতে। কেননা কথায় আছে নতুন বছরের প্রথম দিন ভাল গেলে সারা বছরটা ভাল যাবে। কিন্তু ভাগ্যে যদি কলংক থাকে তাহলে কি করবেন? জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভর বেলায়ও যেন তাই হলো। বছরের প্রথম দিনই কলংক নিয়ে হাটতে হবে এই গায়ককে। তবে এটা কিন্তু দুঃখের কিছু না৷ বরং সুসংবাদই বটে। কেননা নতুন গান আসাটাতো সুসংবাদই।

বছরের প্রথম দিনই কলংক শিরোনামের একটি গান মুক্তি পাচ্ছে এই গায়কের। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন হানিফ খান আর এর সংগীত পরিচালনা করেছেন রাফি। সেলিম আহম্মেদের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা মাহিন আওলাদ।গান এবং গল্পের খাতিরেই বেশ কয়েকটি চরিত্র উপস্থাপন করতে হয়েছে বলে জানান নির্মাতা মাহিন আওলাদ। এদের মধ্যে আছেন রিয়াদ রায়হন, মন্দিরা, আনোয়ার হোসেন, এমিলসহ আরও অনেকে।

নিজের নতুন গান এবং ভিডিও নিয়ে কাজী শুভ জানালেন, ‘কলঙ্ক’ ফোক ঘরনার একটি গান।গানের সাথে মিল রেখে দারুণ গল্পে ভিডিও নির্মাণ করা হয়েছে। পরিচালক মাহিন আওলাদ তার মুন্সিয়ানা দেখিয়েছেন। ভিডিওতে আমি সম্পূর্ণ নতুন গেটআপে হাজির হয়েছি। আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে দোলা দিবে। গানটির মিউজিক ভিডিওটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

Tags

Related Articles

Close