বিনোদনসর্বশেষ নিউজ

ধীরে ধীরে সেরে উঠছেন অপূর্ব 

বিনোদন প্রতিবেদকঃ সম্প্রতি করোনা তথা কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ার পর ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব’র শারীরিক অবস্থা ভালোর দিকে গিয়েও আবার আশংকাজনক পর্যায়ে চলে গিয়েছিল। তবে আনন্দের সংবাদ হচ্ছে এখন আস্তে আস্তে তার শারীরিক অবস্থা আবার ভালোর দিকে যাচ্ছে এবং তিনি স্বাভাবিক খাবার খেতে পারছেন।

জানা যায় অপূর্ব’র শারীরিক অবস্থা এভাবে স্থিতিশীল থাকলে কিংবা ভালোর দিকে গেলে চলতি সপ্তাহেই বাসায় ফেরা সম্ভব হবে তার। এসব তথ্য জানিয়েছেন অপূর্ব’র ঘনিষ্ঠজন ও নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

মিজানুর রহমান আরিয়ান জানান, অপূর্ব ভাই এখন ভালো আছেন। আগামী আরও ৩ দিন তার শারীরিক অবস্থা ভালো থাকলে তিনি বাসায় ফিরতে পারবেন বলে চিকিৎসক জানিয়েছেন।

বর্তমানে অপূর্ব চিকিৎসকের সার্বক্ষণিক পর্যবেক্ষণে আছেন বলেও জানান ‘বড় ছেলে’খ্যাত নির্মাতা আরিয়ান।গত ৪ নভেম্বর করোনাক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি হন অপূর্ব। পরবর্তীতে শারীরিক অবস্থা উন্নতির কারণে অপূর্বকে কেবিনে স্থানান্তর করা হলেও তার শারীরিক অবস্থা ক্রমশ খারাপের দিকে যেতে থাকে। এমতাবস্থায় চিকিৎসকগণ জানতে পারেন করোনায় অপূর্ব’র ফুসফুসের ৩৫ শতাংশ সংক্রমিত হয়েছে। সেই সাথে তার রক্তে একাধিক ইনফেকশনও ধরা পড়ে।

পরে আবারও জটিলতা দেখা দিলে অপূর্বকে প্লাজমা দেওয়া হয়। প্লাজমা দেয়ার পরপর আবার তার অবস্থা খারাপ হয়। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।

গতমাসের শেষের দিকে বান্দরবানে একটি নাটকের শুটিং শেষ করে ঢাকায় ফেরেন অপূর্ব। সর্বশেষ শিহাব শাহীন পরিচালিত ‘যদি, কিন্তু…তবুও’র শুটিংয়ে অংশ নেন এই অভিনেতা। এই সিনেমার শুটিংয়েই অসুস্থ হয়ে পড়লে তার করোনা টেস্ট করা হয় এবং তা পজিটিভ আসে। বর্তমানে অপূর্বের অসুস্থতার জন্য শুটিংটি বন্ধ আছে।

Tags

Related Articles

Close