বিনোদন

শীঘ্রই আসছে বান্নাহর থার্ড জেন্ডার ২, আপাতত এলো টিজার

25

বিনোদন প্রতিবেদক;নিউজরুমবিডিঃ এ সময়ের ব্যস্ততম এবং জনপ্রিয় নির্মাতাদের নাম বলতে গেলে অবশ্যই মাবরুর রশীদ বান্নাহর নামটি বলতে হবে। তার নির্মিত নাটকগুলো দর্শকদের হৃদয়ে কখনও প্রেমের দোলা দেয়, কখনও আবার গভীর দুঃখে তলিয়ে দেয় আবার কখনও বা অবাক জীবনবোধে ভাবিয়ে তোলে। মাবরুর রশীদ বান্নাহর তৃতীয় লিংগের মানুষদের নিয়ে করা নাটকটি তেমনই একটি অবাক জীবনবোধ এবং গভীর দুঃখ গাথার নাটক। যেখানে তিনি পর্দায় ফুটিয়ে তুলেছিলেনন হিজড়া সম্প্রদায়ের জীবন যাপন ও তাদের প্রতিবন্ধকতাগুলো।

কিন্তু এই নাটকটি প্রচার হয়েছে বেশ কিছুদিন আগে। আর ইদের পর বান্নাহকে বেশ নিরবই দেখা গিয়েছে। আর এর ফলে বান্নাহর অভাব পরিলক্ষিত হয়েছে নাটক অংগনে।দর্শকরাও উপলব্ধি করেছেন বিষয়টি।  তবে এবার সেই অভাব কাটাতে বান্নাহ নিয়ে আসছেন তার নতুন নাটক। আর এই নাটকটির একটি বিশেষ দিক রয়েছে। কেননা নাটকটি হিজড়া সম্প্রদায় নিয়ে করা থার্ড জেন্ডার নাটকটির সিকুয়েল থার্ড জেন্ডার ২। ইতিমধ্যেই নাটকটির টিজার প্রকাশিত হয়েছে। খবরটি বান্নাহর ফেইসবুক পোষ্ট থেকে জানা গিয়েছে। বরাবরের মতোই এতে অভিনয় করেছেন শাও ও ফারহান আর তাদের সাথে আরও অভিনয় করেছেন ঐথী, শিখা খান ও রত্না খান।

নাটকটি প্রযোজনা করেছে সিস্টার কনসার্ন অফ লাইভ টেকনোলজিস। টিজারটি গতকাল হতে লাইভ টেকের ইউটিউব চ্যানেলে দেখা যাচ্ছে। আগামী ২৭ নভেম্বর থার্ড জেন্ডার ২ মুক্তি পাবে বলে জানা যায়।

Tags

Related Articles

Close