বিনোদন

কে হবে এবারের সেরা সুন্দরী….

 
মোঃ মানিক খান বিনোদন প্রতিনিধিঃ বেশ কয়েক বছর ধরে বাংলাদেশে অনুষ্ঠিত সেরা সুন্দরী খোঁজার প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। বিগত বছরের ধারাবাহিকতায় এবারও হচ্ছে প্রতিযোগিতাটি।গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ নির্বাচনের এই আয়োজনটি। অমিকন এন্টারটেইনমেন্টে সঙ্গে অনুষ্ঠানটির আয়োজক সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট। আজ অনুষ্ঠিত হচ্ছে প্রতিযোগিতাটির চূড়ান্ত পর্ব। কে হবেন এবারের বিশ্বসুন্দরীর মঞ্চে বাংলাদেশের প্রতিনিধি সেটা আজ সন্ধ্যায় জানা যাবে। শুক্রাবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’- এর গ্রান্ড ফিনালে।
সেরা ১২ জন প্রতিযোগী থেকে বাছাই হবে সেরা তিন বিজয়ীর নাম। সেখান থেকে প্রথম বিজয়ী অংশ নেবেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল মঞ্চে৷ এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। সেখান থেকে যাচাই বাছাই শেষে বর্তমানে ৩৫ জন সুন্দরী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার উপর ভিত্তি করে বাছাই করা হয়েছে সেরা ১২ জন সুন্দরী। তাদের নিয়ে চলছে গ্রুমিং পর্ব।
এখানে প্রধান তিন বিচারক চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম। আজকের গ্রান্ড ফিনালেতে বিচারকের পাশাপাশি পারফর্ম করতেও দেখা যাবে ফেরদৌস ও মৌসুমীকে৷ বিচারক ফেরদৌস জানান, ‘আমরা সেরা ৩৫ জনকে নিয়ে শুরু করেছিলাম। চেষ্টা করেছি উপস্থাপনা, নাচ, গান, অভিনয়, সামাজিকতা, মানবিকতাসহ নানা বিষয়ের উপর জোর দিয়ে তৈরি হওয়া সেরা প্রতিযোগীদের বাছাই করতে। আশা করছি যাকে আমরা বিজয়ী হিসেবে পাবো তার হাত ধরে বিশ্বসুন্দরীর মঞ্চে ভাল কিছু অর্জন হবে।’ মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অডিশন পর্বগুলো ধারণ করা হয়েছে এটিএন বাংলার ক্যামেরায়। 
Tags

Related Articles

Close