বিনোদন

ওপার বাংলার হৈচৈ’র ওয়েব সিরিজে এপার বাংলার শিমুল খান

sumu

বিনোদন প্রতিবেদক;নিউজরুমবিডিঃ কলকাতার জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম হৈচৈ’র ওয়েব সিরিজ একেন বাবুর ৩য় কিস্তি আসছে বাজারে। আর তার মাধ্যমে একেন বাবু’র ফ্যানদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। আর এই খবরটি এবার শুধু ওপারের রুপালী দুনিয়াতেই টক অব দ্য টপিক নয়, খবরটি এপার বাংলার অভিনয় পাড়াতেও টক অব দ্য টপিকে পরিণত হয়েছে। আর এর মুখ্য কারণ হচ্ছে একেন বাবুর সাথে এবার যুক্ত হয়েছেন এপার বাংলার অভিনেতা শিমুল খান। আর এ কারণেই সংবাদটি এপারের মিডিয়া পাড়ায় এক কান, দু কা্‌ন, পাঁচ কান হচ্ছে।

একেন বাবুতে শিমুল খান অভিনয় করেছেন জাহিদ খান নামক একটি চরিত্রে। চরিত্রটিসহ গোটা ওয়েব সিরিজটারই শুটিং ইতিমধ্যে শেষ। বর্তমানে সিরিজটির ডাবিং চলছে। সবকিছু ঠিক থাকলে এ মাসেরই শেষভাগে হৈচৈর প্ল্যাটফর্মে প্রকাশিত হবে একেন বাবু।

একেন বাবু সিরিজটি নির্মাণ করেছেন নির্মাতা অভিজিৎ চৌধুরী। আর গল্প, চিত্রনাট্য, সংলাপ যৌথভাবে লিখেছেন কোলকাতার বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় লেখক পদ্মনাভ দাসগুপ্ত এবং স্বয়ং নির্মাতা অভিজিৎ চৌধুরী।বরাবরের মতই নাম ভূমিকা ‘একেন বাবু’ চরিত্রে থাকছেন কোলকাতার মঞ্চ এবং চলচ্চিত্রের তুখোড় অভিনেতা অনির্বাণ চক্রবর্তী। এই উপলক্ষে তিনি গত সপ্তাহে ঢাকায় এসে প্রোমোশনাল শ্যুটিং করে গেছেন। তবে শিমুল খান অভিনীত খুবই রহস্যজনক জাহিদ খান চরিত্রটি এই সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র।

এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান, আয়ূষী তালুকদার, সৌম্য ব্যানার্জী, শহিদুল আলম সাচ্চু, দেবপ্রিয় বাগচী, পার্থ ব্যানার্জী, জিয়াউল হাসান কিসলু, কৌশিক গোস্বামী, কাজী নওশাবা আহমেদ, অরবিন্দ রায়, দীপক হালদার প্রমূখ।

Tags

Related Articles

Close