বিনোদন

পোস্টারের পর টিজারেও চমক, মায়া-দ্য লস্ট মাদার মুক্তি পাবে বিজয়ের মাসে

বিনোদন প্রতিবেদক;নিউজরুমবিডিঃ ‘মায়া-দ্য লস্ট মাদার’ নির্মিত হয়েছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘ওমেন’ এবং কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে। ছবিটি অবশেষে তিন বছরের লড়াই বা চড়াই-উৎরাই পেরিয়ে মুক্তি পেতে যাচ্ছে ।

ছবির নির্মাতা মাসুদ পথিক বলেন, ‘মায়া-দ্য লস্ট মাদার’ মুক্তি পাবে আগামী ডিসেম্বরের যেকোনো শুক্রবার। অনুষ্ঠানের মাধ্যমে আমরা মুক্তির তারিখটি ঘোষণা করব।

এদিকে, সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবির ১ মিনিট ২১ সেকেন্ডের প্রথম টিজার।‘মায়া-দ্য লস্ট মাদার’ এতে রীতিমত চমক দেখিয়েছে। এর আগে পোস্টার প্রকাশের পর আলোচনায় আসে ছবিটি। পোস্টারে জ্যোতিকা জ্যোতির নগ্ন শরীর উপস্থাপন করা নিয়ে চলে আলোচনা-সমালোচনা। এবার আরও টিজার দিয়ে সবার নজর করেছেন নির্মাতা।

নির্মাতা জানান, আগামী ২০ নভেম্বর মায়া’র ট্রেলার রিলিজ হবে এবং ধারাবাহিকভাবে এর গানগুলো প্রকাশ হবে ছবির নিজস্ব পেজে।

মুক্তিযুদ্ধের সময় নির্যাতনের শিকার হওয়া এক নারীর গল্প উঠে আসবে ‘মায়া-দ্য লস্ট মাদার’ ছবিতে। সরকারি অনুদানে নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি, প্রাণ রায়, মুমতাজ সরকার (কলকাতা), দেবাশীষ কায়সার, হাসান ইমাম ও ঝুনা চৌধুরী প্রমুখ। ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, ইমন চৌধুরী, বেলাল খান, কোনাল, ঐশী ও পূজা।

Tags

Related Articles

Close