রাজনীতিসর্বশেষ নিউজ

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত: সভাপতি ফারুক- সাধারণ সম্পাদক জোয়াহেরুল

tangailনিজস্ব প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: দীর্ঘ প্রায় ১যুগ পর অনুষ্ঠিত হলো টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলনের মাধ্যমে টাঙ্গাইলের আওয়ামীলীগের অভিভাবকত্ব পান বর্ষীয়ান নেতা ফজলুর রহমান খান ফারুক ও এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের।

দুপুর সোয়া ১২টায় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপি।
টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

সন্ধ্যা সাড়ে ৬টায় দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

উল্লেখ্য, সর্বশেষ ২০০৪ সালের ৫ জানুয়ারি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেই সম্মেলনে অ্যাডভোকেট শামসুর রহমান খান শাহজাহানকে সভাপতি ও ফজলুর রহমান খান ফারুককে সাধারণ সম্পাদক করা হয়।

Related Articles

Close