বিনোদন

মৌসুমিকে অপমান করা নিয়ে মুখ খুললেন ড্যানিরাজ

বিনোদন প্রতিবেদক:  গত সোমবার (১৪ অক্টোবর) বিএফডিসিতে খল অভিনেতা ড্যানি রাজ চিত্রনায়িকা মৌসুমী সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে মৌসুমীকে তিনি ধাক্কা মারেন বলেও অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগের সত্যতা জানতে আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) যোগাযোগ করা হয় খল-অভিনেতা ড্যানিরাজের সঙ্গে।

জানান, কালকে বিকেলে মৌসুমী ভাবী ও সানি ভাইর সঙ্গে দেখা হয়েছে সালাম দিয়েছি জিজ্ঞাসা করছি কেমন আছেন। তবে তেমন কিছু হয়নি আমাদের মাঝে। যেটুকু হয়েছে সেটা আমাদের শিল্পীদের মাঝে একটু-আকটু হতেই পারে। মৌসুমীকে অপমান করিনি, ভুল বোঝাবুঝি হয়েছে। যেটুকু হয়েছে তর্ক-তর্কি হয়েছে মৌসুমী ভাবীও উত্তেজিত হয়েছেন, আমিও উত্তেজিত হয়েছি।তিনি আমাকে বলেছেন আপনি কে, আমিও বলেছি আপনি কে। কারণ আমি একজন সিনিয়র শিল্পী আমাকে এই কথা বলতে পারেন না তিনি। আমি প্রায় ২৫০ সিনেমায় অভিনয় করেছি। বহিরাগত কিছু লোক সমিতির কক্ষে এসে সমিতির পরিবেশ নষ্ট করছিলো তারা আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন তারা আমাকে গুলি করবেন বলেও হুমকি দিয়েছে। বলেন আমরা আওয়ামী লীগ- যুবলীগ নেতাকর্মীরা। তখনই আমি খেপেছি কারণ বহিরাগত লোক এসে আমাকে হুমকি দিচ্ছে আমারদের সমিতি এসে এটা তো মানতে পারবো না।

ড্যানি রাজ বলেন, মৌসুমী ভাবীর লোক গেটের বাহিরে চলে গেছেন ফুল দিয়ে। অন্য কয়েকজন বহিরাগত মানুষের সঙ্গে আমার ঝামেলা হয়। কেউ একজন মৌসুমী ভাবীকে বলেছেন যে আপনার লোকের সঙ্গে খারাপ ব্যবহার করছেন ড্যানি রাজ। আসলে তারা মৌসুমী ভাবীর লোক ছিল না। কেউ একজন মৌসুমী ভাবীকে ভুল বুঝিয়েছেন। সেই জন্য মৌসুমী ভাবী খেপেছেন। যা হয়েছে এটা শুধু ভুল-বোঝাবুঝি আর কিছুই না।

পরে আমি সবার সামনে মাপ ও চেয়েছি সেখানে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন ভাই, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু ভাই, মিশা সওদাগর, জায়েদ সহ অনেকেই। মৌসুমী একজন সিনিয়র শিল্পী আমি তাকে অনেক সম্মান করি। এছাড়াও মৌসুমী তো আমার সম্পর্কে ভাবী আর ভাবী মানে মায়ের মতো তাকে কোনো আমি ধাক্কা দিবো এটা সম্পন্ন মিথ্যা কথা। আমি তাকে ধাক্কা মারেনি। আমি নির্বাচন করছি না মিশা-জায়েদ ভালো কাজ করছেন সমিতির জন্য তাই আমি একজন সচেতন ভোটার হিসেবে সাপোর্ট করেছি মাত্র।

Tags

Related Articles

Close