বিনোদন

শীঘ্রই আসছে “নিশ্চুপ ভালোবাসা”

মোঃ মানিক খান, বিনোদন প্রতিনিধি: খুব শিগগিরই আসছে ত্রিভুজ প্রেমের ভিন্ন গল্পের নতুন এক পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিশ্চুপ ভালোবাসা’। এই চলচ্চিত্রে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন “রাশেদ প্রহর” ও “সারা জেরিন। এবং এই ছবিতে বোবা প্রেমিকের চরিত্রে দেখা যাবে অভিনেতা “আফফান মিতুল’কে। ‘জি হুজুর’ ও ‘অন্যরকম ভালোবাসা’ ছবির মাধ্যমে আলোচনায় আসা চিত্রনায়িকা “সারা জেরিন”। এখানে তিনি অভিনয় করেছেন ধনী ঘরের আদুরে মেয়ের চরিত্রে। রাশেদ প্রহরও ২০১৩ তে মুক্তি পাওয়া একাত্তরে গেরিলা চলচ্চিত্রের মাধ্যমে আলোচনায় এসেছিলেন।

রাশেদ খানের প্রযোজনায় কিশোর রাব্বানীর চিত্রনাট্যে ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন “রুবেল মাহমুদ”। আরও অভিনয় করছেন রাশেদ খান, নুর হোসেন চার্লি, রিপন গাজি, সরল হাসমত, উত্তম অধিকারী। সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘আর.কে প্রোডাকশন’ প্রযোজিত প্রথম অবদান রাশেদ প্রহর ও সারা জেরিন অভিনীত “নিশ্চুপ ভালোবাসা” চলচ্চিত্রের ফার্স্টলুক। ছবির গল্পে দেখা যায়, বোবা এতিম কিশোর “আফফান মিতুল” ভালোবাসে গ্রামের ধনীর দুলারী নিঝুমকে (সারা জেরিন)। এদিকে নিঝুমকে কিছুতেই মনের কথা বোঝাতে পারছে না কিশোর।এদিকে গ্রামে প্রবেশ ঘটে ইঞ্জিনিয়ার প্রহরে’র, গল্পের মোর নেয় প্রহর ও নিঝুমকে ঘিরে,এদের মাঝেই প্রেমের বাহক হয়ে যায় কিশোর। নিঝুমের বিয়ে ঠিক হয় রাশেদ প্রহরের সাথে।

তবে কি নিঝুমকে চিরতরে হারাবে কিশোর, নিঝুম কি কিশোরের ভালোবাসা টের পেয়ে ফিরে আসবে নাকি ইঞ্জিনিয়ার প্রহরের প্রেমেই ডুবে থাকবে? জানতে হল- অবশ্যই অপেক্ষা করতে হবে ছবি মুক্তির আগ পর্যন্ত। জানা গেছে, ছবিটি খুব শীঘ্রই সারাদেশব্যাপী মহাসমারোহে মুক্তি পেতে যাচ্ছে।

Tags

Related Articles

Close