বিনোদন

লোকসানের ভয়ে ফের পেছাল ‘শাহেনশাহ’

নিউজরুমবিডি;মোঃ মানিক খানঃ বিনোদন প্রতিবেদকঃ বহুল প্রতীক্ষিত ‘শাহেনশাহ’ একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা হলেও শেষ সময়ে এসে মুক্তির তারিখ স্থগিত করেছেন প্রযোজক। সর্বশেষ দুর্গাপূজা উপলক্ষে আগামী ৪ অক্টোবর ছবি মুক্তির ঘোষণা দেয়া হয়। কিন্তু শেষ সময়ে এসে এবারও মুক্তির তারিখ পেছালো প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত অভিনীত ‘শাহেনশাহ’ মুক্তির সব ধরনের প্রস্তুতি সম্পন্নই ছিল। সোশ্যাল মিডিয়াতেও প্রচারণা চলছিল।

কিন্তু শেষ সময়ে কী এমন হলো যে, ছবি মুক্তি স্থগিত করা হলো? এমন প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি ‘শাহেনশাহ’র নির্মাতা শামীম আহমেদ রনি। বলেন, ‘আমার কাজ ছবি নির্মাণ করা। এরপর বাকিটা প্রযোজকের সিদ্ধান্ত। তিনি ছবিটা কখন মুক্তি দিবেন, তার সুবিধা কখন, এ সমস্ত সিদ্ধান্ত একান্তই প্রযোজকের।’ এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি কিছুটা অস্থিতিশীল। চারদিকে চলছে সরকারের শুদ্ধি অভিযান। দেশের মানুষের এই দিকেই এখন মনোযোগ। এ কারণে ছবিটি ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারে। সবকিছু বিবেচনা করেই ছবিটি এখন মুক্তি দিতে চাচ্ছি না। আগামী রোজার ঈদে ‘শাহেনশাহ’ মুক্তি পাবে এটা নিশ্চিত।

গেল বছর ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠান। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’র নির্মাণ কাজ। কয়েকটি লোকেশনে শুটিং শেষে ১৯ ডিসেম্বর পুবাইলে শেষ হয় ছবির কাজ। এরপর ১২ মার্চ আনকাট সেন্সর ছাড়পত্র পায়। ছবির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি।

Tags

Related Articles

Close