খেলাধূলাবাংলাদেশসর্বশেষ নিউজ

তিন বছর পেরিয়ে চতুর্থ বছরে ডন্স টিম

জেড.আই জহির: বাংলাদেশ ক্রিকেট দলের ক্রিকেটারদের ভার্চুয়াল আইডি (ফেসবুক, টুইটার, ইউটিউব, ইন্স্ট্রাগ্রাম, জিমেইল ইত্যাদি) হ্যাক, ডিজেবল কিংবা বিভিন্ন ধরণের আপত্তিকর অবস্থা থেকে রক্ষার্থে কাজ করে যাচ্ছে টাইগার সোশ্যাল মিডিয়া সিকিউরিট (টিএসএমএস)। এরই অন্তর্গত ডন্স টিম (ডিটি) গেল ১৪ অক্টোবর তিন বছর পেরিয়ে চতুর্থ বছরে পা রেখেছে।

গতকাল শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর মিরপুরে সাকিব’স ৭৫ রেস্টুরেন্টে ডন্স টিমের (ডিটি) তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করে টাইগার সোশ্যাল মিডিয়া সিকিউরিট (টিএসএমএস)।

ডন্স টিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সুমন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডন্স টিম ডিটি’র অর্থসম্পাদক ও টাইগার্স সোশ্যাল মিডিয়া সিকিউরিটি’র (টিএসএমএস) এডমিন ম্যাশ মামুন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী ইলিয়াস হোসাইন, সঙ্গীত পরিচালক মাহবুব মিনেল, বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলের তরুণ উদীয়মান ক্রিকেটার রুহেল আহমেদ, বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার এসোসিয়েশনের (বিসিএসএ) সভাপতি জুনায়েদ পাইকার, টাইগার শোয়েব খ্যাত শোয়েব আলী, সাংবাদিক ও দেশ সেরা ক্রিকেট স্মারক সংগ্রাহক ক্রিকেট লাভার জসিম উদ্দিন, তামিমিয়ান্স ফ্যান্স অব তামিম (টিম তামিম) গ্রুপের সভাপতি জেড.আই জহির ও অন্যান্য ভার্চুয়াল গ্রুপের প্রতিনিধিগণ।

আমন্ত্রিত অতিথিরা টাইগার সোশ্যাল মিডিয়া সিকিউরিট (টিএসএমএস) এবং ডন্স টিম (ডিটি) এর সফলতা কামনা করেন। একইসাথে যেকোন প্রয়োজনে পাশে থাকার আশ্বাস প্রদান করেন। অন্যদিকে আগামী দুই বছরের মধ্যে ভার্চুয়ালে যেকোন আপত্তিকর অবস্থা ঠেকাতে সদা প্রস্তুত থাকবে ডন্স টিম (ডিটি) এমনটাই আশ্বাস দেন  টাইগার সোশ্যাল মিডিয়া সিকিউরিট (টিএসএমএস) এবং ডন্স টিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সুমন আহমেদ।

অনুষ্ঠানে সঙ্গীত পরিচালক মাহবুব মিনেল একটি দেশাত্ববোধক গান ও সদ্য প্রয়াত জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চু’র স্মরণে তার গাওয়া একটি গান পরিবেশন করেন। বিগত তিন বছরে টাইগার সোশ্যাল মিডিয়া সিকিউরিট (টিএসএমএস) এবং ডন্স টিমে (ডিটি) সফলতার সহিত যারা কাজ করেছেন তাদেরকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে তৃতীয় বর্ষপূর্তিতে কেক কাটা হয়।

Tags

Related Articles

Close