বিনোদন

ফরিদা ও মিলন’র ১৪ ফ্রেব্রয়ারিতে শেষ দেখা

বিনোদন প্রতিনিধি ঢাকা: খুব শীঘ্রই প্রকাশ পাচ্ছে “১৪ ফ্রেব্রয়ারিতে শেষ দেখা” নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন মিলন মাহমুদ। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প লিখেছেন ফরিদা আফরিন। ‘১৪ ফ্রেব্রয়ারিতে শেষ দেখা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন মডেল ফরিদা আফরিন, মিলন, আমিনুর, বনি এবং ফরাদ। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এর ক্যামেরায় ছিলেন আমিনুর ও রিপন।
শেষ দেখা গল্পের সুন্দর একটি পোস্টার বানিয়েছেন নুর.আলম। এই প্রসঙ্গে নির্মাতা মিলন মাহমুদ বলেন,বিশ্ব ভালোবাসা দিবসকে তুলে ধরে নতুনভাবে নতুন একটা গল্পের একটি শর্টফিল্ম নিয়ে আসতেছি আপনাদের মাঝে।গল্পটা লিখেছেন ফরিদা আফরিন। আশাকরি এখানে সব ধরনের অভিনয় দেখতে পাবেন,রোমান্টিক থেকে ইমোশনাল, কমেডি, এবং ফাইট”। গল্পটা একেবারই অন্যরকম হবে। খুব ভালো একটা গল্প। আশাকরি আপনাদের অনেক ভালো লাগবে এবং এটি খুব অল্প সময়ে দর্শক শ্রোতাদের প্রিয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হবে। আমি আরও আশাবাদী যে আমার টিম এবং দর্শক এর প্রতি। আমাকে আমার টিম এবং দর্শক আমাকে যেভাবে সাপোর্ট করে, সব মিলিয়ে অনেক কিছুই আশাকরা যায়।
পরিচালক মিলন মাহমুদ জানিয়েছেন এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ‘এম এম মাল্টিমিডিয়া’ এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে (১৩ ফেব্রুয়ারি) রাত ১২টায় রিলিজ দেয়া হবে।

 

Related Articles

Close