বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে নতুন করে আরএমও, পুলিশসহ আক্রান্ত ১৩জন, মোট আক্রান্ত ২৯৬

মুক্তার হাসান , টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরও ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ২৯৬ জনে। আক্রান্তদের মধ্যে সদরে ২ জন, মির্জাপুরে ৯ জন, ঘাটাইল ১ জন এবং নাগরপুর উপজেলায় ১ জন রয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে উপজেলা হাসপাতালের আরএমও এবং একজন পুলিশ সদস্য রয়েছেন।

শনিবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার কথা নিশ্চিত করেছেন। টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র প্রতিবেদককে জানায়, গত ৭ জুন ১৩৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে আজ শনিবার সকালে নমুনার ফলাফল আসে। এতে নতুন ১৩ জন আক্রান্ত হয়, এবং ৬ জনের মৃত্যু হয়, আর সুস্থ হয় ৮৬ জন। আক্রান্তদের মধ্যে পুলিশের নতুন একজন সদস্য রয়েছেন। তিনি বাংলাদেশ পুলিশে নতুন যোগদান করেন। সেই হিসেবে সাব- ইন্সপেক্টর পদে (এসআই) ট্রেনিং করতে রাজশাহীতে যাওয়ার আগে তার নমুনা সংগ্রহ করা হয়। পরে ওই পুলিশ সদস্যের নমুনার ফলাফলে পজেটিভ আসে।

এছাড়া আরোও ৩৮ জনের রাজশাহীতে সাব- ইন্সপেক্টর পদে ট্রেনিং করতে যাওয়ার আগে তাদেরও নমুনা সংগ্রহ করা হয়। তাদের নমুনার ফলাফল নেগেটিভ আসে। এছাড়াও নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শাহেদ আল ইমরান করোনায় আক্রান্ত হন। তার হালকা জ্বর, ঠান্ডা, সর্দি থাকায় নমুনা দেন। বতর্মানে তিনি বাসাতেই আইসোলেশনে আছেন, এবং সেখান থেকে চিকিৎসা নিবেন।

Tags

Related Articles

Close