জাতীয়সর্বশেষ নিউজ

ছেলের সাথে নতুন করে ষড়যন্ত্র করতে খালেদা জিয়া লন্ডন যাচ্ছেন : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

Pic (1)(1)জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি : ছেলের সাথে নতুন করে ষড়যন্ত্র করতে খালেদা জিয়া লন্ডন যাচ্ছেন বলে অভিযোগ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। তিনি আরো বলেন, পাকিস্থানী বাহিনীর পরাজয়ের চিহ্ন মুছে ফেলতে জিয়াউর রহমান সোহরাওয়ার্দী উদ্যানে যে স্থানে পাক বাহিনী আত্মসমর্পণ করেছিল সেখানে শিশু পার্ক করেন। তার স্ত্রী বেগম খালেদা জিয়ারও পাকিস্থান প্রীতি রয়েছে। শুক্রবার দুপুরে ঝিনাইদহের কোটচাঁদপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, ফরহাদ মজহার অপহরণ নাটক করতে গিয়ে নিজেই ধরা খেয়েছেন। সরকারকে নাজেহাল করার জন্য তিনি এই নাটক সাজিয়েছিলেন। তার মুখোশ খুলে গেছে, তার প্রকৃত চরিত্র আরও ধরা পড়বে।

ঝিনাইদহ জেলা প্রশাসক মো: জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, চেয়ারম্যান কনক কান্তি দাস ঝিনাইদহ জেলা পরিষদ, ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান, কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম, কোটচাঁদপুর পৌরসভার মেয়র জাহিদুল ইসলাম, কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি, কোটচাঁদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফিরোজা খাতুন। মন্ত্রীে আরো বলেন, উপজেলায় মুক্তিযোদ্ধাদের জন্য ভবন নির্মাণ করা হবে। সকল বধ্যভূমি, পাকিস্থানীদের সাথে মুক্তিযোদ্ধাদের মুখোমুখি যুদ্ধস্থলে স্মৃতি স্তম্ভ নির্মাণ করা হবে। সকল মুক্তিযোদ্ধাদের কবর একই ডিজাইনে পাকা করা হবে। ১২০ কোটি টাকা ব্যায়ে স্বাধীন বাংলাদেশের প্রথম রাজধানী মুজিবনগরকে আরও আকর্ষনীয় ভাবে গড়ে তোলার কাজ এ বছরই শুরু করা হবে বলে জানান।

Tags

Related Articles

Close