বাংলাদেশসর্বশেষ নিউজ

বিরলে মেসার্স সুমাইয়া মটরস এর শো-রুমের শুভ উদ্বোধন

Exif_JPEG_420জেড.আই জহির, বিরল (দিনাজপুর) : বিশ্বখ্যাত বাজাজ মোটর সাইকেলের এর শো-রুম বিরলে মেসার্স সুমাইয়া মোটরস এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকালে বিরল পৌরশহরের রেল গেট সংলগ্ন বিশাল এই শো-রুমের শুভ উদ্বোধন করেন, প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রূপালী বাংলা জুট মিলের স্বত্ত¡াধিকারী এম আব্দুল লতিফ।

বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মানিক, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার রহমান আলী, উত্তরা মোটরস লিমিটেড দিনাজপুর শাখা প্রধান মিঠু কুমার বসাক, বিক্রয় নির্বাহী সোহেল রানা, মেসার্স সুমাইযা মোটরস এর স্বত্ত্বাধিকারী শাহীনুর আলম শাহীন, বি.এম. মোটরস চিরিবন্দরের স্বত্ত¡াধিকারী আবু তালেব সরকার, মিউচুয়্যাল ট্রাষ্ট ব্যাংক লিমিটেড এর শাখা ব্যবস্থাপক মোজাম্মেল হক, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক শামু প্রমূখ বক্তব্য রাখেন।

যুবনেতা রাইসুল আলম ও সাংবাদিক মতিউর রহমানের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, বিরল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওঃ মোঃ মনসুর আলী।

উল্লেখ্য, বিরল পৌরশহরের প্রাণকেন্দ্রে এই প্রথম বিশ্বখ্যাত বাজাজ মটর সাইকেলের বিক্রয় ও বিক্রয়ত্তোর মেরামত সেবা এই শুভ উদ্বোধনের মধ্য দিয়ে চালু হলো। পরে অতিথিবৃন্দ ফিতা কেটে বেলুন উড়িয়ে এবং গ্রাহকদের নিকট চাবী ও কাগজপত্র হস্তান্তরের মাধ্যমে শুভ উদ্বোধন করেন।

Tags

Related Articles

Close