বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহের জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খানের সাথে এলাকাবাসীর সৌজন্য সাক্ষাত

monir-khan-jhenaidah-picজাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর তৃণমূল বিএনপির নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। ঈদ পরবর্তী ১৬ই সেপ্টেম্বর থেকে ১৮ই সেপ্টেম্বর এই তিন দিন মহেশপুরের থানা-পৌরসহ সর্বস্তরের মানুষের সঙ্গে তিনি দেখা ও কুশল বিনিময় করেন।

এসময় মহেশপুরের কাজীরবেড়, নাটিমা, বাঁশবাড়ীয়া, সামান্তা, পান্তাপাড়া, শ্যমকুড়, ন্যপা, যাদপপুর ও মান্দারবাড়িয়াসহ বিভিন্ন এলাকার মানুষ মনির খানকে একনজর দেখার জন্য ভিড় করে করে। মনির খানও তাদেরকে কাছে পেয়ে আবেগে অপ্লুত হয়ে পড়েন।

জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের জন্যই কাজ করে যেতে চাই। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে।

আমি গানের মানুষ। গানের মাধ্যমেই আপনাদের এতটা ভালোবাসা পেয়েছি। আর এত ভালোবাসা নিয়ে আমি রাজনীতির মাধ্যমেও আপনাদের সঙ্গে চলতে চায়। সুস্থ ধারার রাজনীতি নিয়েই সর্বস্তরের মানুষের জন্য কাজ করে যাব।

মনির খান আরো বলেন, মহেশপুর কোটচাঁদপুরের সকল মানুষের ভালোবাসা নিয়ে দলের অভ্যন্তরিণ সকল কোন্দল বিভেদ ভুলে সকলকে সামনে এগিয়ে নিয়ে যাবো।

Tags

Related Articles

Close