uncategorized

ঢাকাস্থ সখিপুর উপজেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজরুমবিডি.কম: আজ শুক্রবার অনুষ্ঠিত হলো ‘‘ঢাকাস্থ সখিপুর উপজেলা সমিতি’’র ইফতার মাহফিল। ঢাকার ফার্মগেটের খামারবাড়ি আ.ক.মু গিয়াসউদ্দিন মিল্কি অডিটরিয়ামে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে ঢাকায় বসবাসরত সখিপুরের চাকরিজীবী, পেশাজীবী, ছাত্রছাত্রী ও ব্যাবসায়ীরা অংশ নেন।

ঢাকাস্থ সখিপুর উপজেলা সমিতির সভাপতি বাংলাদেশ ব্যাংকের সাবেক জিএম মোঃ আঃ মালেক মিয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ (বাসাইল- সখিপুর) আসনের সাংসদ অনুপম শাহজাহান জয় এমপি।

ফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন জনপ্রশাসন মমন্ত্রণালয়ের সাবেক যুগ্ম-সচিব খলিলুর রহমান,ডেসকো’র পরিচালনা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, বাংলাদেশ কৃষি ব্যাংকের এজিএম মেছের উদ্দিন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের এজিএম দেওয়ান আব্দুল জব্বার, তামান্না মহসিন মৌ, ডাঃ এম এ সামাদসহ সরকারি-বেসরকারিচাকরিজীবী, পেশাজীবী, ব্যাবসায়ীনেতৃবৃন্দ, ডিএসটিএস এসোসিয়েশন ও সাস এসোসিয়েশন অব বাংলাদেশের সদস্যসহ আরও অনেকে।

অনুষ্ঠানে বক্তারা সখিপুরের উন্নয়নমূলক নানা বিষয়েও আলোকপাত করেন। উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ সকলকে নিয়ে সখিপুরের উন্নয়নকল্পে একযোগে কাজ করে যাওয়ার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

DSUs

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক জনতা ইন্সুরেন্সের কোম্পানি সচিব সাইফুল ইসলাম।

আলোচনাশেষে সকলের মাঝে ইফতার বিতরণ করা হয় এবং মাগরিবের নামাজের পর মুরগির রুস্ট, খাশির মাংস,পোলাও, জর্দা সহ উন্নত খাবার পরিবেশন করা হয়।

Related Articles

Close