ক্যাম্পাসবাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

‘ছাত্রদল কোন ছাত্রদের সংগঠন নয়, ভন্ডের দল’ – ছাত্রলীগ সভাপতি সোহাগ

duক্যাম্পাস প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: বিএনপি’র অঙ্গসংগঠন বাংলাদেশ ছাত্রদল কে ভন্ডের দল হিসেবে আখ্যায়িত করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি এম সাইফুর রহমান সোহাগ।
আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে একথা বলেন তিনি।

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তিযোদ্ধাদের সংখ্যা নিয়ে এবং গয়েশ্বর চন্দ্র বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ ছাত্রলীগ।
বেলা ১২টায় মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে রাজু ভাস্কর্যে এসে বিক্ষোভ মিছিল শেষ হয়। এরপর রাজু ভাস্কর্যের পাদদেশে সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।
du2ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে সাইফুর রহমান সোহাগ বলেন, ”ছাত্রদলের নবগঠিত কমিটির অধিকাংশ সদস্যদের বয়সই ৫০ বা তার থেকে বেশি। এই বয়সে কারো ছাত্রত্ব থাকতে পারেনা। তাই এরা ভন্ডের দল।”
কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন তার বক্তব্যে মুক্তিযোদ্ধের বিপক্ষ শক্তিকে দেশ থেকে বিতাড়িত করার আহবান জানান। মুক্তিযোদ্ধাদের সংখ্যা নিয়ে খালেদা জিয়ার প্রশ্ন তোলার প্রেক্ষিতে তিনি বলেন, ”খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিলেন, তখন মুক্তিযোদ্ধাদের সংখ্যা নিয়ে কেন প্রশ্ন আসেনি?”
বিক্ষোভ সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহের হোসেন প্রিন্সের সঞ্চালনায় বক্তারা খালেদা জিয়া

ও গয়েশ্বর চন্দ্র রায়ের নাগরিকত্ব বাতিলের দাবি জানান।
Tags

Related Articles

Close