ক্যাম্পাসসর্বশেষ নিউজ

ঢাবি ছাত্রীকে লাঞ্ছনাকারী ৩দিনের রিমান্ডে

remandক্যাম্পাস প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: চলন্ত বাসে বাসচালকের সহকারীর দ্বারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী লাঞ্চিত হওয়ার ঘটনায় বাসচালকের সহকারী মামুনকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

শনিবার মামুনকে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে পাঠিয়ে পুলিশ সাত দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।  এ তথ্য জানিয়েছেন রাজধানীর দারুস সালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিমুজ্জামান।

শুক্রবার চলন্ত বাসে লাঞ্চিত হওয়ার ঘটনায় রাজধানীর দারুস সালাম থানায় লিখিত অভিযোগ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐ ছাত্রী।

লিখিত অভিযোগে ওই ছাত্রী উল্লেখ করেন, শুক্রবার বেলা পৌনে ১টার দিকে তিনি নিজের গ্রামের বাড়ি মানিকগঞ্জ থেকে শুকতারা পরিবহনের বাসে চড়ে ঢাকায় আসছিলেন। কিছুদূর আসার পর তার পাশে থাকা যাত্রী নেমে যান। তখন পাশের আসনে বসেন বাসচালকের সহকারী মামুন। এ সময় বাসে মাত্র ১০ থেকে ১২ জন যাত্রী ছিল। এক পর্যায়ে বাসচালকের সহকারী মামুন তার সঙ্গে অশালীন আচরণ শুরু করেন। তিনি প্রতিবাদ করলে মামুন গালিগালাজ করতে থাকেন। তারপর ওই ছাত্রী গাবতলী বাসস্ট্যান্ডে নেমে যান। তখনো মামুন তাকে গালিগালাজ করেন।

এ ঘটনার পর শুক্রবার বেলা ৩টার দিকে দারুস সালাম থানায় লিখিত অভিযোগ করেন ওই ছাত্রী। তা মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ। শুক্রবার রাতেই পুলিশ মানিকগঞ্জ থেকে মামুনকে গ্রেফতার করে।

 

Tags

Related Articles

Close