বাংলাদেশসর্বশেষ নিউজ

মহেশপুরে ফাতেমা ক্লিনিকের মালিক যখন নিজেই ডাক্তার : ভুল অপারেশনে প্রসুতির মৃত্যু

ভুল-চিকিৎসায়-মৃত্যুমোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের মহেশপুর উপজেলা শহরের ফাতেমা ক্লিনিকে ডাক্তারের ভুল চিকিৎসায় রুমা খাতুন (২২) নামে এক প্রসুতির মৃত্যু হয়েছে। রুমা একই উপজেলার নস্তি শাকিল মোড়ের তাইজাল হোসেনের মেয়ে।

অভিযোগ পাওয়া গেছে, গত মঙ্গলবার ফাতেমা ক্লিনিকে রুমাকে ক্লিনিক মালিক ওমর আলী ও পরিচালক কবির হোসেন সিজার করেন। সেখানে কোন ডাক্তার ছিল না। প্রাপ্ত তথ্যে জানা গেছে, অপারেশনের টেবিলেই রুমার বাচ্চাটি মারা যায়। এরপর রুমার অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃস্পতিবার ভোরে মারা যায় রুমা।

বিষয়টি নিয়ে ক্লিনিক মালিক ওমর আলী বলেন, রুমাকে এক সপ্তাহ আগে অপারেশন করা হয়। আমার জানা মতে সে সুস্থ ছিল। পরে যশোরে মারা গেছে। কোন ডাক্তার রুমাকে অপারেশন করেছে এমন প্রশ্নের জবাব তিনি এড়িয়ে বলেন আমি ঢাকায় আছি। বিষয়টি নিয়ে আপনি পরিচালক কবির হোসেনের সাথে কথা বলেন।

কবির হোসেন বলেন, ওমর আলী আমার বন্ধু মানুষ। বিপদে তাকে কেবল সাহায্য করেছি। আমি ওই ক্লিনিকের কেও না। এ ব্যাপারে ঝিনাইদহরে সিভিল সার্জন ডাঃ রাশেদা সুলতানা জানান, আমি তদন্ত করে এ সব ক্লিনিক বন্ধ করার ব্যবস্থা নিচ্ছি।

Tags

Related Articles

Close