বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহে অলৌকিক ভাবে দাফনের সময় ভেসে উঠলো ‘লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ’

La Ilaha Illallahu Muhammadur Rasulullahজাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি : দুইদিনের শিশু আবু রায়হান মারা যাওয়ায় দাফন করা হবে। কবর খোড়া সম্পন্ন। হঠাৎই বৃষ্টি নামে। কবর খোড়ার কাজে নিয়োজিত মানুষগুলো কবরটি বৃষ্টির পানিতে যাতে না ভিজে তার জন্য সাদা পলিথন দিয়ে ঢেকে দিলো। ঠিক তখনই হঠাৎ পলিথিনের উপর কালো কালী দিয়ে লেখার মতো ভেসে উঠলো আরবি হরফে ‘লা ইলাহা ইল্লালাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ’। আরো দেখা গেল পলিথিনের উপর আরবি বিভিন্ন হরফ এবং একটি  মিনার আকৃতির ছবি।

হ্যা বিষয়টি অবাক করা ঘটনা হলেও সত্য। মঙ্গলবার বিকাল ৫টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার বলিদাপাড়া (হাসপাতাল সড়কের) ধারের কবরস্থানে এ ঘটনাটি উপস্থিত লোকজন দেখেন এবং তা ছবি ও ভিডিও করে রাখেন। কালীগঞ্জের প্রেসক্লাবের সাধারণ সম্পদাক জামির হোসেনের ছোট ভাই ইমদাদুল হক ইন্তার ২ দিন বয়সী ছেলে আবু রায়হানের দাফনের সময় এ দৃষ্টি হয়।

মৃত শিশুর চাচা সাংবাদিক জামির হোসেন জানান, সোমবার কালীগঞ্জের একটি ক্লিনিকে তার ছোট ভাই ইমদাদুল হক ইন্তার স্ত্রী একটি ছেলে সন্তান প্রসব করে। শিশুটি অসুস্থ থাকায় তাকে যশোরের একটি প্রাইভেট হাসপাতালে নেবার পর সে মারা যায়। এরপর মঙ্গলবার বিকালে তার জানাজার পর দাফন করার জন্য বলিদাপাড়া হাসপাতাল সড়কের কবরস্থানে কবর খোড়া  হয়। এ সময় বৃষ্টি নামলে স্থানীয় মানুষ কবরটি সাদা পলিথিন দিয়ে ঢেকে দেয় যাতে পানি না ঢোকে। তখনই পলিথিনের উপর এমন দৃশ্য দেখা যায়। তবে কিছুক্ষনের মধ্যে ‘লা ইলাহা ইল­ালাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ’ শব্দটি মুছে যায়। তবে আরবি হরফগুলো ও মিনার আকৃতির ছবিটি বেশ কিছুক্ষণ ছিল।

তিনি আরো জানান বিষয়টি স্থানীয়রা ভিডিও ধারণ করে এবং ছবি তোলে। এরপর পরই পলিথিনটি কবরের উপর ঢেকে দিয়ে শিশু আবু রায়হানের দাফন করা হয় তবে স্থানীয় মানুষ এটিকে অলৌকিক ঘটনা বলে মনে করছে।

Tags

Related Articles

Close