ক্যাম্পাসজাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

মেডিকেল শিক্ষার্থীদের অনলাইনে সংবর্ধনা দিলো ডিএসটিএস

জাতীয় মেধা তালিকায় ২য় স্থান সহ সখিপুরে রেকর্ড ১৪ জনের চান্স প্রাপ্তি!

নিজস্ব প্রতিবেদক, নিউজরুমবিডি: মেধাবী তৈরীর এক উর্বর ভূমি যেন টাঙ্গাইলের সখিপুর উপজেলা। ২০২০-২১ শিক্ষাবর্ষে মেডিকেল ভর্তি পরীক্ষায় জাতীয় মেধাক্রমে ২য় স্থান সহ রেকর্ড সংখ্যক শিক্ষার্থী চান্সপ্রাপ্ত হওয়া তারই দৃষ্টান্ত!

সেই সখিপুরের অনন্য মেধাবীদেরই একটি সংগঠন ঢাকাস্থ সখিপুর থানা স্টুডেন্টস (ডিএসটিএস) এসোসিয়েশন। ১ম বারের মত কোন অনলাইন সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করলো সংগঠনটি।

আজ শনিবার দুপুর ১.০০ টায় মেডিকেল চান্সপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের নিয়ে ‘কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও মতবিনিময়’ শীর্ষক এই আয়োজন করে ডিএসটিএস।

সভাপতি সাদ্দাম হোসেন উদয় ও সাধারণ সম্পাদক হামিদ সিকদার হিমেলের যৌথ সঞ্চালনায় অতিথি হিসেবে যুক্ত থেকে অনুপ্রেরণা ও দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ শাহনাজ বেগম, ডিএনসিসি করোনা ডেডিকেটেড হাসপাতাল এর মেডিসিন কনসাল্টেন্ট ডাঃ আবদুর রহিম এবং জাতীয় ক্যান্সার ইন্সটিটিউট এর ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ আনোয়ার হোসেন।

এছাড়াও অনলাইনে যুক্ত হয়ে সংবর্ধেয় শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও অভিনন্দন জানান বাসাইল সখিপুরের সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, ডিএসটিএস এসোসিয়েশন এর প্রতিষ্ঠিতা সভাপতি একেএম জাহাঙ্গীর, সাবেক সহ-সভাপতি ফারুক হোসেন মিঠু প্রমুখ।

অনলাইন সংবর্ধনায় বক্তারা মেডিকেলের নবীন শিক্ষার্থীদের সৎ, পরিশ্রমী ও বিনয়ী হওয়ার পরামর্শ দেন।

বিভিন্ন মেডিকেল ভর্তি সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন-  তানভীন আহমেদ (২য়, ঢাকা) আব্দুল্লাহ আল নোমান (সলিমুল্লাহ) শাশ্বত দেশ আকাশ (সলিমুল্লাহ) সাইম আল রেজা (মুগদা) রামিজা আক্তার (মুগদা) সাজিয়া শারমিন অর্পিতা (ময়মনসিংহ) ফারজানা মীম (কুমিল্লা) সায়মা আক্তার (কুমিল্লা) কানিজ ফাতেমা কণা (ফরিদপুর) সাবিহা মাহবুবা তুলি (রাজশাহী) ইশরাক ইনান সাদিদ (পাবনা) রাকিবুর রহমান (শের-ই-বাংলা) ইশতিয়াক (পাবনা) মারুফ (দিনাজপুর)

জানা যায়, কোভিড-১৯ সংক্রমণের জন্য মেডিকেলে সদ্য ভর্তি সুযোগপ্রাপ্তদের নিয়ে সরাসরি অনুষ্ঠান করা সম্ভব হয়নি বলে শিক্ষার্থীদের উৎসাহিত করতে এমন বিকল্প আয়োজন করেছে ডিএসটিএস। আগামীতেও কলেজ, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষাগুলোতে চান্সপ্রাপ্ত মেধাবীদের নিয়েও এমন আয়োজন অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।

Tags

Related Articles

Close