ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

সকালে পাকিস্তান যাচ্ছেন তামিম

সংযুক্ত আরব আমিরাত হয়ে করাচি যাবেন তামিম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্সের হয়ে প্লে-অফ খেলতে সকালে পাকিস্তান যাচ্ছেন তামিম ইকবাল। বাংলাদেশ সময় সকাল ১০টার বিমানে সংযুক্ত আরব আমিরাত হয়ে করাচিতে পা রাখবেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

চলমান বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে লিগ পর্ব শেষে পিএসএল স্থগিত হয়। স্থগিত হওয়া টুর্নামেন্ট শুরু হচ্ছে আগামী ১৪ নভেম্বর থেকে। প্লে-অফে খেলবে করাচি কিংস, লাহোর কালান্দার্স, মুলতান সুলতানস ও পেশাওয়ার জালমি।

বলে রাখা ভালো, পিএসএলের পঞ্চম আসরে দল পাননি বাংলাদেশের কেউ। কিন্তু অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ক্রিস লিনের পরিবর্তে তামিম ইকবালকে দলে ভিড়িয়েছে লাহোর কালান্দার্স। আগামী ১৪ নভেম্বর এলিমিনেটরে লাহোর কালান্দার্স খেলবে পেশাওয়ার জালমি’র বিপক্ষে। ম্যাচ হেরে গেলে এক ম্যাচ খেলেই দেশে ফিরতে হবে বাংলাদেশি ওপেনারকে।

আর ম্যাচ জিতলে লাহোর পাবে ১৫ নভেম্বরের দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট, যেখানে তারা খেলবে করাচি কিংস ও মুলতান সুলতানের মধ্যকার কোয়ালিফায়ার ম্যাচের পরাজিত দলের বিপক্ষে। এই ম্যাচে জয়ীরা নিশ্চিত করবে ১৭ নভেম্বরের ফাইনাল। অর্থাৎ প্রতি ম্যাচই তামিমদের জন্য ফাইনাল।

এদিকে পিএসএলে তামিমের সঙ্গী হওয়ার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদেরও। তাকে দলে টেনেছিল মুলতান সুলতান। কিন্তু করোনা পজিটিভ হওয়ায় মাহমুদউল্লাহর ঠিকানা এখন কোয়ারিন্টিনে।

Tags

Related Articles

Close