ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

সখীপুরে পরীক্ষা কেন্দ্রে মুঠোফোন ব্যবহার করায় হলসুপারকে অর্থদণ্ড ও দায়িত্ব থেকে অব্যাহতি

সালেকীন সিফাত, টাঙ্গাইল (সখীপুর) প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে কর্তৃপক্ষের বিনা অনুমতিতে এসএসসি পরীক্ষা কেন্দ্রে মুঠোফোন ব্যবহার করার অপরাধে ওই কেন্দ্রের হলসুপারকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে সখীপুর পিএম পাইলট মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের হলসুপার মতিউর রহমান ভূইয়াকে এ সাজা দেওয়া হয়।
আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা। সাজা পাওয়া মতিউর রহমান ভূইয়া উপজেলার গজারিয়া শান্তিকুঞ্জ একাডেমি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক। পরে বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিনুর রহমান সাজা পাওয়া ওই কেন্দ্রের হলসুপারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেন।
আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা বলেন, কর্তৃপক্ষের বিনা অনুমতিতে এসএসসি পরীক্ষা কেন্দ্রে মুঠোফোন ব্যবহার করার অপরাধে কেন্দ্রের হলসুপার মতিউর রহমান ভূইয়া পাবলিক পরীক্ষা অপরাধ আইনের ১৮৮ ধারা লংঘন করায় তাঁকে ২০০ টাকা জরিমানা ও দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার জন্য সুপারিশ করা হয়েছে।
সখীপুর পিএম পাইলট মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের সচিব কেবিএম খলিলুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, মতিউর রহমান ব্যক্তিগত অসুবিধার কথা জানিয়ে নিজেই দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে আমার কাছে আবেদন করেন।
Tags

Related Articles

Close